WHAT'S NEW?
Loading...

ক্রিকইনফোর বর্ষসেরা ওয়ানডে দল

                                                               

 

 

প্রিয় ক্রিকেট ডটকমঃ ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফো অন্য বছরের ন্যায় এবারও বর্ষসেরা(২০২২) ওয়ানডে দল ঘোষণা করেছে । উল্লেখ্য ইএসপিএন ক্রিকইনফোর বর্ষসেরা ওয়ানডে দলে বাংলাদেশের মেহেদী হাসান মিরাজের নাম রয়েছে। এছাড়া ইএসপিএন ক্রিকইনফোর (২০২২) বর্ষসেরা ওয়ানডে দলে অধিনায়ক হিসেবে রয়েছেন পাকিস্তানের বাবর আজম। ইএসপিএন ক্রিকইনফোর বিবেচনায় ২০২২ সালের বর্ষসেরা ওয়ানডে দলের বিস্তারিত এখানে তুলে ধরার চেষ্টা করছি।


কোন দেশের কতজন প্লেয়ার রয়েছেন 


ইএসপিএন ক্রিকইনফোর বর্ষসেরা (২০২২) ওয়ানডে দলে সর্বাধিক (তিনজন) প্লেয়ার রয়েছেন ভারতের। এছাড়া অষ্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের দু'জন করে  এবং বাংলাদেশ, ওয়েষ্ট ইন্ডিজ, পাকিস্তান ও জিম্বাবুয়ের একজন করে প্লেয়ার ইএসপিএন ক্রিকইনফোর বর্ষসেরা (২০২২) ওয়ানডে দলে রয়েছেন । তবে শীর্ষ ওয়ানডে টিমগুলোর মধ্যে ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, শ্রীলঙ্কা ও আফগানিস্তানের কোন প্লেয়ার ইএসপিএন ক্রিকইনফোর বর্ষসেরা (২০২২) ওয়ানডে দলে জায়গা পাননি।


ওপেনিং 


অষ্ট্রেলিয়ার ট্রেভিস হেড ও ভারতের শুভমান গিল ইএসপিএন ক্রিকইনফোর বর্ষসেরা (২০২২) ওয়ানডে দলে ওপেনার হিসেবে রয়েছেন।



মিডলঅর্ডার 


ইএসপিএন ক্রিকইনফোর বর্ষসেরা (২০২২) ওয়ানডে দলের মিডল অর্ডারে রয়েছেন যথাক্রমে পাকিস্তানের বাবর আজম, ভারতের শ্রেয়াশ আয়ার, নিউজিল্যান্ডের টম লাথাম, জিম্বাবুয়ের সিকান্দার রাজা ও বাংলাদেশের মেহেদী হাসান মিরাজ।


উইকেটরক্ষক


ইএসপিএন ক্রিকইনফোর ২০২২ সালের বর্ষসেরা ওয়ানডে দলে উইকেটরক্ষক হিসেবে রয়েছেন নিউজিল্যান্ডের টম লাথাম।


স্পিনার 


ইএসপিএন ক্রিকইনফোর বর্ষসেরা (২০২২) ওয়ানডে দলে স্বীকৃত স্পিনার হিসেবে রয়েছেন যথাক্রমে বাংলাদেশের মেহেদী হাসান মিরাজ , অষ্ট্রেলিয়ার এডাম জাম্পা ও জিম্বাবুয়ের সিকান্দার রাজা।

পেসার 


ইএসপিএন ক্রিকইনফোর বর্ষসেরা (২০২২) ওয়ানডে দলে স্বীকৃত পেসার রয়েছেন তিনজন ( ওয়েষ্ট ইন্ডিজের আলজারি জোসেফ, ভারতের মোহাম্মদ সিরাজ ও নিউজিল্যান্ডের ট্রেন্ট বোল্ট)।

ইএসপিএন ক্রিকইনফো বর্ষসেরা (২০২২) ওয়ানডে দল 


ট্রেভিস হেড,শুভমান গিল,বাবর আজম (অধিনায়ক),শ্রেয়াশ আয়ার, টম লাথাম, সিকান্দার রাজা, মেহেদী হাসান মিরাজ, আলজারি জোসেফ, মোহাম্মদ সিরাজ,অ্যাডাম ও জাম্পা ট্রেন্ট বোল্ট।