WHAT'S NEW?
Loading...

ভালো ব্রান্ডের সাশ্রয়ী ১০ স্মার্টফোন

                                                            
                                      ছবি : স্যামসাং গ্যালাক্সি এম01 কোর 



প্রিয় ক্রিকেট ডটকমঃ স্মার্টফোন এখন প্রায় প্রত্যেক মানুষের কাছে প্রয়োজনীয় এক বস্তু। দৈনন্দিন সংবাদ জানা থেকে শুরু করে বিভিন্ন পার্সোনাল আর্থিক কার্যক্রম পরিচালনা ইত্যাদি সবকাজেই স্মার্টফোনের দরকার পড়ে।তবে স্মার্টফোন কেনার আগে অনেকেই সাশ্রয়ী দামে ভালো ব্রান্ডের ডিভাইস খোঁজেন। এখানে তেমনি এই সময়ের সাশ্রয়ী মূল্যের ভালো  ব্রান্ডের ১০ স্মার্টফোনের দরদাম তুলে ধরা হলো (তথ্যসূএ : ইন্টারনেট )


ভালো ব্রান্ডের সাশ্রয়ী ১০ স্মার্টফোন 


বৈশ্বিক স্মার্টফোনের বাজারে এই মুহূর্তে পরিচিত ব্রান্ডগুলোর মধ্যে শাওমি,অপো,ভিভো,স্যামসাং,আইটেল ইত্যাদি সবচেয়ে জনপ্রিয়।এসব ব্রান্ডের স্মার্টফোনের আরেকটি গুরুত্বপূর্ণ কোয়ালিটি হচ্ছে সাশ্রয়ী মূল্যে ভালো ডিভাইস দেয়ার সামর্থ্য। এখানে এই সময়ে ভালো ব্রান্ডের সাশ্রয়ী ১০ স্মার্টফোনের দরদাম ইত্যাদি তুলে ধরছি ।


শাওমি মি 3 


এই সময়ে যারা কমদামে ভালো ব্রান্ডের স্মার্টফোন চাচ্ছেন তাদের জন্য শাওমি মি 3 হতে একটি ভালো অপসন।এই ফোনটিতে ২জি ও ৩জি সুবিধা রয়েছে। এছাড়া এই ফোনে ২জিবি রেম ও ১৬ জিবি রম মেমোরি রয়েছে।এই ফোনটিতে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার করা হয়েছে।শাওমি মি 3 স্মার্টফোনটির ব্যাটারী ক্ষমতা ৩০৫০ এমএএইস।এই ফোনটির অপারেটিং সিস্টেম হচ্ছে এন্ড্রোয়েড ৪.৩ জেলিবিন।এই ফোনটির বর্তমান বাজার মূল্য ২,৯১৫টাকা।



রেডমি 3 



এই সময়ের স্মার্টফোনের বাজারে সাশ্রয়ী মূল্যের ব্রান্ডের একটি ফোন হচ্ছে রেডমি3।এই ফোনটিতে ৪জি সুবিধা রয়েছে। এছাড়া এই ফোনের অপারেটিং সিস্টেম হচ্ছে এন্ড্রোয়েড ৫.১ ললিপপ।এই ফোনটির রেম ২জিবি ও রম ১৬ জিবি এবং ক্যামেরা ১৩ মেগাপিক্সেল।রেডমি3 স্মার্টফোনটিতে ৪১০০ এমএএইস ক্ষমতার ব্যাটারী ব্যবহার করা হয়েছে।এই ফোনটির বর্তমান বাজার মূল্য ৩,৯৯৯ টাকা।



শাওমি রেডমি 3S প্রাইম 



যারা সাশ্রয়ী মূল্যে ভালো মানের একটি স্মার্টফোন কেনার চিন্তা করছেন তাদের জন্য শাওমি রেডমি 3S প্রাইম হতে সেরা অপসন।এই ফোনটির অপারেটিং সিস্টেম হচ্ছে এন্ড্রোয়েড ভি6 মাশমেলো। এছাড়া এই ফোনটিতে ৪জি সুবিধা রয়েছে।এই ফোনটিতে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। সেইসাথে শাওমি রেডমি 3S প্রাইম ফোনটির রেম ৩ জিবি ও রম ৩২ জিবি।এই ফোনটিতে ৪১০০ এমএএইস ক্ষমতার ব্যাটারী ব্যবহার করা হয়েছে।শাওমি রেডমি 3S প্রাইম ফোনটির বর্তমান বাজার মূল্য ৪,৩৫৯ টাকা।


শাওমি রেডমি 3S 



এই সময়ের মোবাইল ফোনের বাজারে সাশ্রয়ী মূল্যের একটি ভালো স্মার্টফোন হচ্ছে শাওমি রেডমি 3S।এই ফোনটিতে ৪জি সুবিধা রয়েছে।এর পাশাপাশি এই ফোনে ৩জিবি রেম ও ৩২ জিবি রম মেমোরি রয়েছে।এই ফোনের অপারেটিং সিস্টেম হচ্ছে এন্ড্রোয়েড ভি6 মাশমেলো।শাওমি রেডমি 3S ফোনটিতে ৪১০০ এমএএইস ক্ষমতার ব্যাটারী ব্যবহার করা হয়েছে। এছাড়া এই ফোনটিতে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে।এই ফোনটির বর্তমান মূল্য ৪,৫৯৯ টাকা।


অপো এ 57 



এই সময়ের সাশ্রয়ী মূল্যে ব্রান্ডের ফোনগুলোর মধ্যে অটো এ 57 অন্যতম।এই ৪জি  ফোনটির অপারেটিং সিস্টেম হচ্ছে এন্ড্রোয়েড 6 মাশমেলো।এই ফোনের রেম হচ্ছে ৩ জিবি ও রম ৩২ জিবি।অপো এ 57 ফোনটিতে ২,৯০০ এমএএইস ক্ষমতার ব্যাটারী ব্যবহার করা হয়েছে।এই ফোনটির ক্যামেরা ১৩ মেগাপিক্সেল (ফ্রন্ট ক্যামেরা ১৬ মেগাপিক্সেল)।এই ফোনটির বর্তমান বাজার মূল্য ৪,৬৭৬ টাকা।



আইটেল এ25 



এই সময়ের সাশ্রয়ী মূল্যের সেরা স্মার্টফোনগুলোর মধ্যে আইটেল এ25 অন্যতম।এই ৪জি ফোনটিতে এন্ড্রোয়েড  পি গো এডিসন অপারেটিং সিস্টেম ব্যবহার করা হয়েছে।এই ফোনটির রেম হচ্ছে ১ জিবি ও রম ১৬ জিবি।এই ফোনে ৫ মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার করা হয়েছে। এছাড়া আইটেল এ25 ফোনটিতে ৩০২০ এমএএইস ক্ষমতার ব্যাটারী ব্যবহার করা হয়েছে।এই ফোনটির বর্তমান বাজার মূল্য ৪,৯০০ টাকা।


শাওমি রেডমি 4 প্রাইম 



এই সময়ের সাশ্রয়ী মূল্যের ব্রান্ডের স্মার্টফোনগুলোর মধ্যে শাওমি রেডমি 4 প্রাইম অন্যতম।৪জি সুবিধার এই ফোনটির অপারেটিং সিস্টেম হচ্ছে এন্ড্রোয়েড ভি6 মাশমেলো।এই ফোনটির রেম হচ্ছে ৩ জিবি ও রম ৩২ জিবি এবং ক্যামেরা ১৩ মেগাপিক্সেল। এই ফোনটিতে ৪১০০ এমএএইস ক্ষমতার ব্যাটারী রয়েছে।শাওমি রেডমি 4 প্রাইম ফোনটির বর্তমান মূল্য ৪,৯৪৯ টাকা।


শাওমি রেডমি 4এক্স 


বর্তমানে দেশের স্মার্টফোনের বাজারে সাশ্রয়ী মূল্যের সেরা একটি ফোন শাওমি রেডমি 4এক্স।এই ফোনটির অপারেটিং সিস্টেম এন্ড্রোয়েড 6.0.1 মাশমেলো (আপগ্ৰেডযোগ্য)।এই ফোনটির রেম ৩ জিবি ও রম ৩২ জিবি। শাওমি রেডমি 4এক্স ফোনটিতে ৪১০০ এমএএইস ক্ষমতার ব্যাটারী ব্যবহার করা হয়েছে। এছাড়া এই ফোনে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে।এই ফোনটির বর্তমান বাজার মূল্য ৪,৯৯৮ টাকা।


অপো এফ1 এস 



অপোর এফ1 এস এই সময়ের সাশ্রয়ী দামের সেরা একটি ফোন।এই ফোনটির অপারেটিং সিস্টেম হচ্ছে এন্ড্রোয়েড ভি6 মাশমেলো।এই ফোনটিতে ৪জি সুবিধা রয়েছে এবং এই ফোনে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে (ফ্রন্ট ক্যামেরা ১৬ মেগাপিক্সেল)। এছাড়া এই ফোনের রেম হচ্ছে ৪ জিবি ও রম ৩২ জিবি।অপো এফ1 এস ফোনটিতে ৩০৭৫ এমএএইস ক্ষমতার ব্যাটারী ব্যবহার করা হয়েছে।এই ফোনটির বর্তমান বাজার মূল্য ৫,১১৫ টাকা।



স্যামসাং গ্যালাক্সি এম01 কোর 



যারা এই সময়ে সাশ্রয়ী মূল্যে একটি ভালো ব্রান্ডের স্মার্টফোন কেনার চিন্তা করছেন তাদের জন্য স্যামসাং গ্যালাক্সি এম01 কোর হতে পারে সেরা অপসন।৪জি সুবিধার এই ফোনটির রেম ১ জিবি ও রম ১৬ জিবি।এই ফোনটির অপারেটিং সিস্টেম এন্ড্রোয়েড 10।এই ফোনটিতে ৮ মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার করা হয়েছে।এই ফোনটিতে ৩০০০ এমএএইস ক্ষমতার ব্যাটারী রয়েছে।এই ফোনটির বর্তমান বাজার মূল্য ৫,৯৯৯টাকা।