WHAT'S NEW?
Loading...

বাংলাদেশ - আফগানিস্তান আসন্ন সিরিজসূচি

                                                         



প্রিয় ক্রিকেট ডটকমঃ আগামী ২৩ ফেব্রুয়ারি আরেকটি বাংলাদেশ-আফগানিস্তান ক্রিকেট লড়াই  মাঠে গড়াতে যাচ্ছে। এবারের বাংলাদেশ-আফগানিস্তান  ক্রিকেট সিরিজে ৩টি ওয়ানডে ও ২টি টিটুয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে। আগামী ২৩ ফেব্রুয়ারি চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রথম ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে।দুদলের মুখোমুখি ওয়ানডে পরিসংখ্যানে বাংলাদেশ এগিয়ে রয়েছে।তবে দুদলের মুখোমুখি টিটুয়েন্টি লড়াইয়ে আফগানিস্তানের জয়ের পাল্লা কিছুটা ভারি। বাংলাদেশ ও আফগানিস্তানের আসন্ন ক্রিকেট সিরিজের ম্যাচসূচি ও দুদলের মধ্যকার অন্যান্য রেকর্ড এখানে তুলে ধরছি।


বাংলাদেশ-আফগানিস্তান ওয়ানডে সিরিজ সূচি 


বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যকার আসন্ন দ্বিপাক্ষিক সিরিজের সূচি এখানে তুলে ধরছি।

প্রথম ওয়ানডে ,২৩ ফেব্রুয়ারি

ভেন্যু - জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম, চট্টগ্রাম

সময় : বেলা ১১টা 


দ্বিতীয় ওয়ানডে ,২৫ ফেব্রুয়ারি

ভেন্যু - জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম, চট্টগ্রাম

সময় : বেলা ১১টা 


তৃতীয় ওয়ানডে ,২৮ ফেব্রুয়ারি 


ভেন্যু - জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম, চট্টগ্রাম

সময় : বেলা ১১টা 


প্রথম টিটুয়েন্টি ,৩ মার্চ 


ভেন্যু - শেরেবাংলা জাতীয় স্টেডিয়াম,ঢাকা 

সময় : দুপুর ৩টা 


দ্বিতীয় টিটুয়েন্টি ,৫ মার্চ 


ভেন্যু - শেরেবাংলা জাতীয় স্টেডিয়াম,ঢাকা 

সময় : দুপুর ৩টা 



বাংলাদেশ-আফগানিস্তান ওয়ানডে রেকর্ড 


বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যে ইতিপূর্বে মোট ৮টি ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হয়েছে যেখানে বাংলাদেশ ৫টি ম্যাচে জয় পেয়েছে ও আফগানিস্তান ৩টি ম্যাচে জয়লাভ করেছে।


বাংলাদেশ-আফগানিস্তান টিটুয়েন্টি রেকর্ড 


বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যে ইতিপূর্বে মোট ৬টি টিটুয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে যেখানে বাংলাদেশ ২ ম্যাচে জয় পেয়েছে ও আফগানিস্তান ৪টি ম্যাচে জয়ী হয়েছে। 


বাংলাদেশ ওয়ানডে স্কোয়াড 


আফগানিস্তানের বিপক্ষে তিন ওয়ানডের জন্য বাংলাদেশ স্কোয়াড ঘোষণা করা হয়েছে।

তামিম ইকবাল (অধিনায়ক), মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মাহমুদুল্লাহ রিয়াদ, লিটন কুমার দাস, নাজমুল হোসেন শান্ত, মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান,আফিফ হোসাইন, শরিফুল ইসলাম, ইবাদত হোসেন,নাসুম আহমেদ, ইয়াসির আলী চৌধুরী, মাহমুদুল হাসান জয়।



আফগানিস্তান ওয়ানডে ও টিটুয়েন্টি স্কোয়াড 

বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে ও টিটুয়েন্টি সিরিজের জন্য ঘোষিত আফগানিস্তান স্কোয়াড দেখে নিন।

ওয়ানডে স্কোয়াড : হাসমতউল্লাহ শহিদি(অধিনায়ক), রহমত শাহ(সহ-অধিনায়ক),রহমান উল্লাহ গুরবাজ, ইব্রাহিম জাদরান,রিয়াজ হাসান,নাজিব জাদরান, শহিদ কামাল, ইকরাম অলিকিল, মোহাম্মদ নবি,গুলবাদিন নাইব, রশিদ খান,আজমত ওমরজাই,মুজিব উর রহমান,ফজল হক ফারুকি, ইয়ামিন আহমদজাই,ফরিদ আহমাদ মালিক।রিজার্ভ প্লেয়ার :কাইস আহমাদ,সালিম শফি 



টিটুয়েন্টি স্কোয়াড : মোহাম্মদ নবি (অধিনায়ক), রশিদ খান, মুজিব উর রহমান,রহমানউল্লাহ গুরবাজ, হজরতউল্লাহ জাজাই, উসমান গনি,দারউইশ রাসুলি,নাজিব জাদরান, আফসার জাজাই,করিম জানাত,আজমত ওমরজাই,শরাফউদ্দিন আসরাফ,কাইস আহমাদ,ফজল হক ফারুকি,নিজাত মাসুদ,ফরিদ আহমাদ মালিক।