WHAT'S NEW?
Loading...

যুব বিশ্বকাপের সেরা দল দেখে নিন

                                                             




প্রিয় ক্রিকেট ডটকমঃ এবারের(২০২২) যুব বিশ্বকাপে চ্যাম্পিয়ন হয়েছে ভারত। ভারতের যুবটিম ফাইনালে ইংল্যান্ডের যুব টিমকে হারিয়ে শিরোপা জয় করে । সম্প্রতি ২০২২ সালের যুব বিশ্বকাপের সেরা দল ঘোষণা করা হয়েছে।এক্ষেএে ধারাভাষ্যকার, আইসিসি ম্যাচ রেফারি ও সাংবাদিকদের নিয়ে গড়া নির্বাচক প্যানেল সাজিয়েছেন তাদের বিবেচনায় এবারের যুব বিশ্বকাপের  সেরা দল । উল্লেখ্য এবারের যুব বিশ্বকাপের সেরা দল ১২ জন প্লেয়ারকে (দ্বাদশ প্লেয়ার সহ) নিয়ে তৈরি করা হয়েছে। বাংলাদেশের একমাত্র প্লেয়ার হিসেবে পেসার রিপন মন্ডল যুব বিশ্বকাপের সেরা দলে স্থান পেয়েছেন।


কোন দেশের কোন প্লেয়ার স্থান পেলেন 


যুব বিশ্বকাপের সেরা দলে কোন দেশের কোন প্লেয়ার স্থান পেলেন সেই তালিকা এখানে তুলে ধরছি। উল্লেখ্য যুব বিশ্বকাপের সেরা দলে ভারত থেকে সর্বাধিক তিনজন প্লেয়ার এছাড়া ইংল্যান্ড ও পাকিস্তান থেকে দু'জন করে প্লেয়ার রয়েছেন।যুব বিশ্বকাপের সেরা দলে  বাংলাদেশ,অষ্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা, শ্রীলঙ্কা ও আফগানিস্তানের একজন করে প্লেয়ার রয়েছেন।


ভারত : রাজ বাওয়া, যশ ধুল , ভিকি অষ্টওয়াল,


ইংল্যান্ড : টম প্রিষ্ট,জস বয়ডেন 


পাকিস্তান : হাসিবুল্লাহ খান,ওয়াইস আলী 


বাংলাদেশ : রিপন মন্ডল 


দক্ষিণ আফ্রিকা : ডেয়াল্ড ব্রেভিস 


শ্রীলঙ্কা : দুনিথ ওয়ালেলাগে 


আফগানিস্তান : নুর আহমেদ (দ্বাদশ প্লেয়ার)



টিম কম্বিনেশন 


যুব বিশ্বকাপের সেরা দলের টিম কম্বিনেশন এখানে তুলে ধরছি।

যুব বিশ্বকাপের সেরা দলে অধিনায়ক হিসেবে রয়েছেন যশ ধুল (ভারত)। এছাড়া ওপেনার ও উইকেটরক্ষক হিসেবে রয়েছেন পাকিস্তানের হাসিবুল্লাহ খান। ওপর ওপেনার টিগ উইলি(অষ্ট্রেলিয়া)। টপঅর্ডারে রয়েছেন ডেয়াল্ড ব্রেভিস (দক্ষিণ আফ্রিকা),যশ ধুল (ভারত)।মিডল অর্ডারে রয়েছেন টম প্রিষ্ট (ইংল্যান্ড),দুনিথ ওয়ালেলাগে ( শ্রীলঙ্কা),রাজ বাওয়া (ভারত)। যুব বিশ্বকাপের সেরা দলে স্পিনার হিসেবে রয়েছেন শ্রীলঙ্কার দুনিথ ওয়ালেলাগে ও ভারতের ভিকি অষ্টওয়াল। এছাড়া যুব বিশ্বকাপের সেরা দলে পেসার হিসেবে রয়েছেন বাংলাদেশের রিপন মন্ডল,অষ্ট্রেলিয়ার যশ বয়ডেন ও পাকিস্তানের ওয়াইস আলী।যুব বিশ্বকাপের সেরা দলে দ্বাদশ প্লেয়ার হিসেবে আফগানিস্তানের নুর আহমেদকে রাখা হয়েছে।


যুব বিশ্বকাপের সেরা দল 


যশ ধুল - অধিনায়ক (ভারত),হাসিবুল্লাহ খান(পাকিস্তান),টিগ উইলি (অষ্ট্রেলিয়া),ডেয়াল্ড ব্রেভিস ( দক্ষিণ আফ্রিকা),টম প্রিষ্ট ( ইংল্যান্ড),দুনিথ ওয়ালেলাগে (শ্রীলঙ্কা),রাজ বাওয়া (ভারত),ভিকি অষ্টওয়াল (ভারত),রিপন মন্ডল (বাংলাদেশ),যশ বয়ডেন (অষ্ট্রেলিয়া),ওয়াইস আলী(পাকিস্তান),নুর আহমেদ- দ্বাদশ প্লেয়ার (আফগানিস্তান)।