WHAT'S NEW?
Loading...

পুলিশের এসআই-নিরস্ত্র নিয়োগ বিজ্ঞপ্তি

                                                       


প্রিয় ক্রিকেট ডটকমঃ বাংলাদেশ পুলিশের উপপরিদর্শক (এসআই নিরস্ত্র) পদে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই বিজ্ঞপ্তিটি গত ৭ অক্টোবর প্রকাশিত হয়। আসুন দেখে নিই "এসআই নিরস্ত্র" পদে আবেদনের যোগ্যতা ও অন্যান্য তথ্যাবলি।



পদ : এসআই নিরস্ত্র


পদসংখ্যা : অনির্দিষ্ট


যোগ্যতা : অনুমোদিত বিশ্ববিদ্যালয় থেকে ন্যূনতম স্মাতক ডিগ্রি। এছাড়া কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হবে।


শারীরিক যোগ্যতা : পুরুষ- (সকল কোটা) প্রার্থীদের ক্ষেত্রে উচ্চতা ৫ ফুট ৬ ইঞ্চি এবং বুকের মাপ স্বাভাবিক অবস্থায় ৩২ ইঞ্চি ও স্ফীত অবস্থায় ৩৪ ইঞ্চি।


নারী - (সকল কোটা) প্রার্থীদের ক্ষেত্রে উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি। এছাড়া প্রার্থীদের ওজন উচ্চতা ও বয়স অনুযায়ী নির্ধারণ করা হবে।



বয়স : আবেদনের জন্য প্রার্থীদের বয়স ৮ অক্টোবর ২০২১ তারিখে ১৯ থেকে ২৭ বছর হতে হবে।তবে ২৫ মার্চ ২০২০ তারিখে যারা সর্বোচ্চ বয়সসীমা অতিক্রম করেছেন তারাও আবেদন করতে পারবেন। এছাড়া এসএসসি বা সমমান পরীক্ষায় উল্লিখিত জন্মতারিখ চূড়ান্ত বলে গণ্য হবে।


বেতন-ভাতা : সাফল্যজনকভাবে মৌলিক প্রশিক্ষণ সমাপ্তির পর ২০১৫ সালের জাতীয় বেতনস্কেলের দশম গ্ৰেড অনুযায়ী ১৬,০০০ - ৩৮,৬৪০ টাকা স্কেলে বেতন দেয়া হবে।

অন্যান্য সুবিধা : ট্রাফিক ভাতা, বিনামূল্যে পোশাক, ঝুঁকি ভাতা,স্বল্পমূল্যে রেশন ও চিকিৎসা সুবিধা। এছাড়াও থাকবে নিয়মানুযায়ী উচ্চপদে পদোন্নতিসহ জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে যাওয়ার সুযোগ।


আবেদনের তারিখ: ৮ অক্টোবর ২০২১ থেকে ৪ নভেম্বর ২০২১ 


আবেদন প্রক্রিয়া: অনলাইন (ভিজিট http://police.teletalk.com.bd)


সূত্র : ইওেফাক অনলাইন