WHAT'S NEW?
Loading...

করোনা সহায়তায় এগিয়ে এলেন শচীন-কামিন্সের মত তারকারা

                                                                

প্রিয় ক্রিকেট ডটকমঃ ক্রিকেটের মাঠে ব্যাটবলের দারুণ পারফরম্যান্সের পাশাপাশি এবার করোনায় বিপর্যস্ত ভারতের পাশে দাঁড়ালেন শচীন টেন্ডুলকার,প্যাট কামিন্সের মত বেশকিছু সাবেক ও বর্তমান তারকা ক্রিকেটার। ভারতের সাম্প্রতিক ভয়াবহ করোনা বিপর্যয়ে নগদ অর্থ সহায়তার পাশাপাশি করোনার পরীক্ষা ল্যাব ইত্যাদি বিভিন্ন উপায়ে মানুষের পাশে দাঁড়িয়েছেন এসব সাবেক ও বর্তমান তারকা ক্রিকেটার।


শচীন টেন্ডুলকারের করোনা সহায়তা

ভারতের সাম্প্রতিক করোনা বিপর্যয়ে এগিয়ে এসেছেন ভারতের লিটল মাষ্টার শচীন টেন্ডুলকার। সাবেক এই তারকা ব্যাটসম্যান ভারতের করোনা সহায়তায় সরাসরি এগিয়ে এসেছেন। শচীন "মিশন অক্সিজেন" নামক একটি দাতব্য প্রতিষ্ঠানকে ১ কোটি রুপি নগদ অর্থ সহায়তা দিয়েছেন।

প্যাট কামিন্সের করোনা সহায়তা

অষ্ট্রেলিয়ার তারকা পেসার প্যাট কামিন্স বর্তমানে আইপিএলে কেকেআরের হয়ে খেলছেন।এই তারকাও করোনা বিপর্যয়ে ভারতের পাশে দাঁড়িয়েছেন।কামিন্স ভারতকে করোনা মোকাবেলায় ৩৮ লাখ রুপি নগদ অর্থ সহায়তা দিয়েছেন।

করোনায় এগিয়ে এসেছেন শিকর ধাওয়ান

ভারতের তারকা ব্যাটসম্যান শিকর ধাওয়ান করোনায় বিপর্যস্ত মানুষের সহায়তায় এগিয়ে এসেছেন।এই তারকা ওপেনার করোনা রোগীদের  অক্সিজেন সিলিন্ডার কেনার জন্য ২০ লক্ষ রুপি নগদ অর্থ সহায়তার ঘোষণা দিয়েছেন।

ব্রেট লি দিয়েছেন ৪০ লক্ষ রুপি

করোনা রোগীদের সহায়তায় এগিয়ে এসেছেন সাবেক অসি গতিতারকা ব্রেট লি।এই অসি তারকা ক্রিকেটার করোনা সহায়তায় ৪০ লাখ রুপি নগদ অর্থ সহায়তা দিয়েছেন।

উনাদকাটের করোনা সহায়তা

আইপিএলের জনপ্রিয় তারকা জয়দেব উনাদকাট করোনা কালে নিজদেশের পাশে দাঁড়িয়েছেন।এই তারকা ক্রিকেটার করোনাকালে করোনারোগীদের চিকিৎসার জন্য নিজের বেতনের ১০ শতাংশ দান করেছেন।

হরভজনের করোনাটেষ্ট ল্যাব

ভারতের তারকা স্পিনার হরভজন সিং করোনাকালে সাধারণ মানুষের সহায়তার জন্য এগিয়ে এসেছেন।এই তারকা ক্রিকেটার সাশ্রয়ী মূল্যে করোনা টেস্টের জন্য ভারতের পুনেতে একটি ভ্রাম্যমাণ করোনা পরীক্ষাল্যাব তৈরির উদ্যোগ নিয়েছেন।এই ল্যাব বিভিন্ন স্থানে ঘুরে করোনা টেস্ট করবে। এখানে অতিদরিদ্রদের জন্য বিনাখরচে করোনা পরীক্ষার কথাও জানিয়েছেন হরভজন। এছাড়া হরভজনের এই ল্যাবে চার ঘন্টায় করোনা পরীক্ষার রিপোর্ট পাওয়া যাবে বলে জানানো হয়েছে।