WHAT'S NEW?
Loading...

১ এপ্রিল যেসব বিশ্ববিদ্যালয়ে আবেদন শুরু হবে

                                                        

প্রিয় ক্রিকেট ডটকমঃ ১ এপ্রিল দেশের বেশকিছু পাবলিক বিশ্ববিদ্যালয়ে ২০২১-২১ সেশনে স্মাতক সম্মান কোর্সে ভর্তির প্রাথমিক আবেদন শুরু হবে। আবেদন চলবে ১৫ এপ্রিল পর্যন্ত। এছাড়া দেশের একমাত্র সরকারি মেরিটাইম বিশ্ববিদ্যালয়ে (বঙ্গবন্ধু মেরিটাইম বিশ্ববিদ্যালয়) স্মাতক সম্মান কোর্সে ভর্তির প্রাথমিক আবেদনও শুরু হবে ১এপ্রিল এবং আবেদন প্রক্রিয়া শেষ হবে ৩০ এপ্রিল।

যেসব বিশ্ববিদ্যালয়ে ১ এপ্রিল আবেদন শুরু

জগন্নাথ বিশ্ববিদ্যালয়, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, কুমিল্লা বিশ্ববিদ্যালয়, খুলনা বিশ্ববিদ্যালয়,হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, ইসলামী বিশ্ববিদ্যালয়,মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বরিশাল বিশ্ববিদ্যালয়, রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর ডিজিটাল ইউনিভার্সিটি,শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, রবীন্দ্র বিশ্ববিদ্যালয়, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বঙ্গবন্ধু মেরিটাইম বিশ্ববিদ্যালয়।

ভর্তি পরীক্ষা 


২০টি সাধারণ এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে যথাক্রমে ১৯ জুন,২৬ জুন ও ৩ অথবা ১০ জুলাই তারিখে। এছাড়া বঙ্গবন্ধু মেরিটাইম বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে ৪ ও ৫ জুন তারিখে।