WHAT'S NEW?
Loading...

উইন্ডিজ সিরিজের আরো কিছু খবর

                                                               


প্রিয় ক্রিকেট ডটকম : উইন্ডিজ দল ঢাকায় পৌঁছে গেছে।চলছে আইসোলেশন ও অন্যান্য করোনা সুরক্ষার কর্মযজ্ঞ। অর্থাৎ সিরিজের প্রস্তুতি পুরোদমে চলছে।তবে দর্শকদের জন্য কিছু দুঃসংবাদ আছে।করোনা পজিটিভ হওয়ায় বাংলাদেশ সফরের দল থেকে বাদ পড়েছেন তরুণ উইন্ডিজ অলরাউন্ডার রোমারিও শেফার্ড। এছাড়া বাংলাদেশ দলের জন্য একটি দুর্ভাগ্যজনক খবর হচ্ছে বঙ্গবন্ধু টিটুয়েন্টি কাপে চোখধাঁধানো শতক হাঁকানো যুববিশ্বকাপজয়ী ব্যাটসম্যান পারভেজ ইমন ইনজুরির জন্য প্রাথমিক ওয়ানডে দল থেকে বাদ পড়েছেন। এসবের বাইরে নতুন খবর হচ্ছে উইন্ডিজ সিরিজের ওয়ানডে ম্যাচগুলোর সময়ে পরিবর্তন আনা হয়েছে। আসুন উইন্ডিজ সিরিজের নতুন খবরগুলো জেনে নিই।

বদলে গেল ওয়ানডের সময়সূচি

বাংলাদেশ ও ওয়েষ্টইন্ডিজের মধ্যকার ওয়ানডে সিরিজের সময়ে পরিবর্তন আনা হয়েছে।আগের সূচি অনুযায়ী সব গুলো ওয়ানডে দুপুর ২টায় শুরু হবার কথা ছিল।তবে এখানে সময় কিছুটা এগোনো হয়েছে। সবগুলো ওয়ানডে শুরু হবে বেলা ১১টায়। অর্থাৎ আগে র সময় অনুযায়ী ম্যাচগুলো ডেনাইট হলেও নতুন সিদ্ধান্তহলো সবগুলো ওয়ানডে দিনে অনুষ্ঠিত হবে।উইন্ডিজ সিরিজের প্রথম ওয়ানডে ২০জানুয়ারি অনুষ্ঠিত হবে।এবং তৃতীয় ও চতুর্থ ওয়ানডে যথাক্রমে ২২ ও ২৫জানুয়ারি  মাঠে গড়াবে।

ইনজুরির জন্য বাদ পড়লেন পারভেজ ইমন

ইনজুরির জন্য উইন্ডিজ সিরিজের প্রাথমিক ওয়ানডে দল থেকে বাদ পড়েছেন তরুণ ব্যাটসম্যান পারভেজ ইমন।যুববিশ্বকাপ জয়ের অন্যতম নায়ক এই ব্যাটসম্যান বঙ্গবন্ধু টিটুয়েন্টি কাপে দারুণ ব্যাটিং করে সবার নজর কাড়েন।ফলে নির্বাচকরা উইন্ডিজ সিরিজের প্রাথমিক ওয়ানডে দলে ইমনকে অন্তর্ভুক্ত করেন।তবে শেষপর্যন্ত ইনজুরির কারণে প্রাথমিক ওয়ানডে দল থেকে বাদ পড়লেন পারভেজ ইমন। কুচকির পুরনো ইনজুরি আবার  বেড়ে যাওয়ায় তাকে দল থেকে বাদ দেয়া হয়।অবশ্য তাঁর বদলে নতুন কাউকে দলে নেয়া হয়নি।

বাদ পড়লেন করোনা পজিটিভ শেফার্ড, নতুন মুখ হার্ডিং

এবার বাংলাদেশ সফরে উইন্ডিজ দল তুলনামূলক তারুণ্যনির্ভর স্কোয়াড নিয়ে এসেছে। তবে এই দলেও বেশকিছু প্রতিভাবান তরুণ স্থান পেয়েছেন আর রোমারিও শেফার্ড তেমনি এক চৌকস অলরাউন্ডার।তবে বাংলাদেশ সফর শুরুর আগেই করোনা পজিটিভ হয়েছেন এই তরুণ অলরাউন্ডার।ফলে তাকে দল থেকে বাদ দিয়েছে উইন্ডিজ ক্রিকেটবোর্ড। এবং শেফার্ডের স্থলাভিষিক্ত হয়েছেন তরুণ পেসার কিয়ন হার্ডিং।হার্ডিং এর আগে জাতীয় দলের হয়ে কোন আন্তর্জাতিক ম্যাচ খেলেননি।হার্ডিং ১৭টি প্রথমশ্রেণীর ম্যাচ খেলে ৫৪টি উইকেট নিয়েছেন।লিষ্ট এ তে বেশকিছু ম্যাচ খেলেছেন হার্ডিং।