WHAT'S NEW?
Loading...

খ্রিষ্টীয় নতুন বছরের শুভেচ্ছা

            ‌                                               



প্রিয় ক্রিকেট ডটকম: প্রিয় ক্রিকেট ডটকমের সকল পাঠক ও শুভানুধ্যায়ীকে জানাচ্ছি খ্রিষ্টীয় নতুন বছরের (২০২১)শুভেচ্ছা।২০২০ সালে সবকিছুকে প্রায় হারিয়ে বিশ্বব্যাপী করোনার রাজত্ব ছিল।তবে নতুন বছরে অর্থাৎ ২০২১সালে করোনার প্রাদুর্ভাব কমে যাক এমনটিই আমাদের প্রত্যাশা।২০২১সালে ক্রিড়াক্রেএে বিশেষত দেশের ক্রিকেটে আরো যাকিছু দেখতে চাই তার একটি খসড়া এখানে দিচ্ছি।

সাকিব আবার ফর্ম ফিরে পাক

২০২০সালে করোনার সাথে দেশের ক্রিড়াক্ষেএে একটি দুঃখজনক খবর ছিল সাকিব আল হাসানের নিষেধাজ্ঞা।তবে সবকিছুর পর আশার খবর হলো সাকিব আবার আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেছেন।যদিও পুরনো ফর্মে এখনো তাকে পাওয়া যায়নি।২০২১ সালে প্রত্যাশা থাকবে সাকিব তাঁর পুরনো রূপে জ্বলে উঠুক। টেষ্টের ব্যাটিংয়ে আরো মনোযোগী হোক।আর বোলিং তাঁর ঠিকই আছে।

টাইগারদের কাছে আরো কিছু ডাবল সেঞ্চুরির প্রত্যাশা


বাংলাদেশের ব্যাটসম্যানদের ঐতিহাসিকভাবে শক্তির জায়গা ক্লাস ও টাইমিং আর বোলিংয়ে স্পিননির্ভরতা।আর এশিয়ার কন্ডিশনে লংঘার ভার্সনের ব্যাটিংয়ের মূলমন্ত্র হচ্ছে ক্লাস ও টাইমিং।২০২১সালে প্রত্যাশা থাকবে বাংলাদেশের ব্যাটসম্যানরা আরো কিছু ডাবল সেঞ্চুরি করুক।এক্ষেএে মুমিনুল, মুশফিক ও লিটনের কাছে প্রত্যাশা কিছুটা বেশি থাকবে।

বোলারদের কাছে প্রত্যাশা

২০২১সালে বোলারদের আরো নিখুঁত দেখতে চাই। রুবেল হোসেন,আল আমিন হোসেন, তাসকিনের মধ্যে আরো ক্ষিপ্রতা ও ক্ষুরধার বোলিং দেখতে চাই। রুবেল বহুদিন হলো ভালো ফর্মে নেই। মুস্তাফিজের আগের ধার কমে গেছে।এক্ষেএে ২০২১সালে মুস্তাফিজকে আরো সফলরূপে দেখার প্রত্যাশা থাকবে।



তিন অধিনায়কের কাছে প্রত্যাশা

বাংলাদেশ ক্রিকেটে তিন অধিনায়কের যুগে প্রবেশ করেছে।২০২১ এ তিন ফরমেটের তিন অধিনায়ক মুমিনুল,তামিম এবং রিয়াদের কাছে বিচক্ষণ অধিনায়কত্ব প্রত্যাশা করব।কারণ এখন বাংলাদেশের জাতীয় দল অতীতের যেকোন সময়ের চেয়ে শক্তিশালী।আর এর সাথে চাই অধিনায়কত্বে সময়োপযোগী বিচক্ষণতা ও মেধার সমন্বয়। অবশ্যই অতীতের দুর্বলতাগুলো অধিনায়কদের গভীরভাবে বিশ্লেষণ করতে হবে এবং এখনই এগুলো সমাধান করতে হবে। সবকিছুর পর প্রত্যাশা থাকলো ২০২১সালে বাংলাদেশ আন্তর্জাতিক রেঙ্কিংয়ে আরো এগিয়ে যাক।