WHAT'S NEW?
Loading...

কাল বঙ্গবন্ধু টিটুয়েন্টি কাপের পর্দা উঠছে

প্রিয় ক্রিকেট ডটকম:আগামীকাল  বঙ্গবন্ধু টিটুয়েন্টি কাপের পর্দা উঠছে ।মূল লড়াই শুরুর ম্যাচে মাঠে নামবে বেক্সিমকো ঢাকা ও মিনিষ্টার গ্ৰুপ রাজশাহী। বঙ্গবন্ধু টিটুয়েন্টি কাপে পাঁচটি দল অংশ নেবে। ইতিমধ্যে  পূর্ণাঙ্গ ম্যাচসূচি প্রকাশিত হয়েছে।লিগপর্বে প্রতিটি দল একে অপরের সঙ্গে দুবার মুখোমুখি হবে। বিরতি রয়েছে একদিন করে।১৮ডিসেম্বর পর্দা নামবে এই টুর্নামেন্টের।১৯ডিসেম্বর ফাইনালের জন্য একটি রিজার্ভ ডে রাখা হয়েছে।

                                                             


কখন হবে খেলাগুলো

বঙ্গবন্ধু টিটুয়েন্টি কাপে প্রতিদিন দুটি করে ম্যাচ হবে।দিনের প্রথম ম্যাচ শুরু হবে দুপুর দেড়টায়। দিনের অপর ম্যাচ অনুষ্ঠিত হবে সন্ধ্যা সাড়ে ৬টায়।তবে শুক্রবারের ম্যাচগুলো যথাক্রমে দুপুর ২টা ও সন্ধ্যা ৭টায় শুরু হবে। সবগুলো ম্যাচ হবে মিরপুর স্টেডিয়ামে।আর বঙ্গবন্ধু টিটুয়েন্টি কাপের ম্যাচগুলো সরাসরি দেখাবে টি-স্পোটর্স।

মাঠে নামবেন সাকিব

নিষেধাজ্ঞার পর এই টুর্নামেন্ট দিয়ে মাঠে নামছেন সাকিব আল হাসান।সাকিব ভক্তদের জন্য এ এক দারুণ সংবাদ। সাকিব মাঠে নামবেন জেমকন খুলনার হয়ে।এছাড়া মুশফিক,তামিম, মাহমুদুল্লাহ,লিটন, আশরাফুল, মোস্তাফিজসহ সব তারকাপ্লেয়ার বঙ্গবন্ধু টিটুয়েন্টি কাপে অংশ নেবেন।

তারকারা কে কোথায়

তারকা প্লেয়ারদের প্রায় সবাই বঙ্গবন্ধু টিটুয়েন্টি কাপে দল পেয়েছেন।এবং দলগুলো মোটামুটি অসাধারণ হয়েছে বলা যায়।প্রায় প্রতিটি দলে তারকা প্লেয়াররা খেলছেন।জেমকন খুলনায় খেলছেন সাকিব আল হাসান। মুশফিক খেলবেন বেক্সিমকো ঢাকায়।গাজীগ্ৰুপ চট্টগ্ৰামে খেলবেন মোস্তাফিজ। জাতীয় দলের ড্যাসিং ওপেনার তামিম ইকবাল ফরচুন বরিশালের দলভুক্ত হয়েছেন। একসময়ের তারকা ব্যাটসম্যান মোহাম্মদ আশরাফুল মিনিষ্টার গ্ৰুপ রাজশাহীর হয়ে মাঠে নামবেন।ফলে সবকিছু মিলে চমৎকার এক টুর্নামেন্ট হচ্ছে বলা যায়।