WHAT'S NEW?
Loading...

আইপিএল ২০২০ এ কোহলি-স্মিথদের সঙ্গী হবে নিজস্ব হেয়ারড্রেসার,থাকবে বিনোদন জোন

                                                             

        

করোনার কারণে এবারের আইপিএল বেশ অনিশ্চয়তায় পড়েছিল।শেষমেশ ইন্ডিয়ার বাইরে সংযুক্ত আরব আমিরাতে হতে যাচ্ছে এ জনপ্রিয় টিটুয়েন্টি লিগ।এবং এবারের আইপিএলে করোনা থেকে সু্রক্ষার জন্য বেশকিছু বাড়তি ব্যবস্থা নেয়া হচ্ছে।


প্লেয়ারদের স্বাস্থ্যসুরক্ষা ও মানসিক আনন্দের জন্য নেয়া হয়েছে বিশেষ ব্যবস্থা।হোটেলের বড় কনফারেন্সরুমে প্রস্তুত থাকবে প্লেয়ারদের জন্য রিক্রিয়েশন সেন্টার।আর এর উদ্দেশ্য হচ্ছে প্লেয়ারদের একঘেয়েমী থেকে মুক্তি দেয়া এবং মানসিকভাবে চাঙ্গা রাখা।

প্রতিটি টিমের জন্য থাকছে আলাদা হোটেল ,গাড়ী ও আলাদা গাড়ীচালক।সব টিমের সাথে থাকবে নিজস্ব ডাক্তার ও হেয়ারড্রেসার।পছন্দের সেরা হেয়ারড্রেসারকে সঙ্গে নিয়ে যাবে সব টিম। 

এবারের আইপিএলে প্রতিটি টিমের সাথে থাকবে আলাদা নির্ধারিত শেফ ও হোটেলকর্মী।কারণ বাইরের হোটেলকর্মী ও শেফরা সবসময় স্বাস্থ্যসচেতন নাও থাকতে পারে।তাই  আইপিএল আয়োজকরা এবার এসব বিষয়ে বেশ সতর্ক।

আইপিএল২০২০ এর সব প্লেয়ারকে দুবার বাধ্যতামূলক করোনা টেষ্ট করাতে হবে।এবং কোয়ারেন্টিন পালন করতে হবে। ইতিমধ্যে কিছু ক্রিকেটার সংযুক্ত আরব আমিরাত পৌছে কোয়ারেন্টিন ও করোনা টেষ্টে যোগ দিয়েছেন।আর এসবকিছু মিলে এবারের আইপিএল ভিন্নমাএা পেতে যাচ্ছে বলা যায়।

লিখেছেন:প্রভাকর চৌধুরী