WHAT'S NEW?
Loading...

করোনা সহায়তায় ক্রিকেট

                                                         



বিশ্বব্যাপী করোনা ভাইরাস আক্রান্ত বিপর্যস্ত মানবতার সেবায় এগিয়ে এসেছেন বিভিন্ন দেশের ক্রিকেটার ও ক্রিকেটসংশ্লিষ্ট মানুষেরা। আসুন জেনে নিই ক্রিকেট করোনায় কেমন সহায়তা করছে।

ভারতের ক্রিকেটারদের সহায়তা


ভারতের সাবেক ও বর্তমান ক্রিকেটাররা করোনার সংগ্ৰামে বিপর্যস্ত মানুষের পাশে দাঁড়িয়েছেন। শচীন, রোহিত শর্মা,কোহলি, ধোনি, যুবরাজ, হরভজন,রায়না সহ অন্যান্য ক্রিকেটাররা করোনা মোকাবেলায় রাষ্ট্রীয় কোষাগারে ৫১কোটি রুপি সহায়তা দিয়েছেন।

বাংলাদেশের ক্রিকেটারদের করোনা সহায়তা


বাংলাদেশের ৯১জন সিনিয়র ও জুনিয়র ক্রিকেটার করোনা ভাইরাস মোকাবেলায় নিজেদের পনের দিনের বেতন রাষ্ট্রীয় কোষাগারে দিয়েছেন।

করোনা সহায়তায় দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন

করোনা বিপর্যয়ে ক্ষতিগ্ৰস্ত মানুষের সহায়তায় এগিয়ে এসেছে দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন।দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন ২ হাজার দুঃস্থ মানুষকে সাহায্য করেছে।

শচিন টেন্ডুলকারের করোনা সহায়তা


ভারতের লিটল মাষ্টার শচিন টেন্ডুলকার করোনায় বিপর্যস্ত মানুষের সাহায্যে এগিয়ে এসেছেন। শচিন ৫ হাজার মানুষকে ১ মাসের খাবার দিচ্ছেন।

ইংলিশ ক্রিকেটার জস বাটলার এগিয়ে এসেছেন


বিশ্বকাপ জয়ী ইংলিশ ক্রিকেটার জস বাটলার তার বিশ্বকাপ ফাইনালের জার্সি করোনা ভাইরাস আক্রান্তদের সহায়তায় নিলাম করেছেন।

করোনা সহায়তায় শ্রীলঙ্কার ক্রিকেট


করোনা সহায়তায় এগিয়ে এসেছেন শ্রীলংকার ক্রিকেটার ও ক্রিকেট বোর্ড। শ্রীলঙ্কার ক্রিকেট বোর্ড করোনা মোকাবেলায় তাদের সরকারকে দিচ্ছে ২৫ মিলিয়ন লংকান রুপি।

করোনা মোকাবেলায় পাকিস্তান ক্রিকেট


করোনা ভাইরাস মোকাবেলায় পাকিস্তানের কেন্দ্রীয় চুক্তির আওতাভুক্ত ক্রিকেটাররা দিচ্ছে ৫ মিলিয়ন রুপি। ভারতের ক্রিকেট লিজেন্ড যুবরাজ সিং পাকিস্তানি ক্রিকেটারদের এ উদ্যোগকে স্বাগত জানিয়েছেন।আন্তর্জাতিক আম্পায়ার আলিম দার করোনা আক্রান্তদের জন্য তার রেষ্টুরেন্ট থেকে ফ্রি খাবার দিয়েছেন।

Written by provakar chowdhury.